Sat. Jan 25th, 2020

Sylhetnews71live

Online News Paper

তাহিরপুর মাদ্রাসা ছাত্রের বস্তাবন্দী লাশ চাচা-ফুফুসহ ৭ জন জেল হাজতে

1 min read

তাহিরপুর (সুনামগঞ্জ) থেকে নিজস্বপ্রতিবেদক॥ তাহিরপুর সীমান্তে মাদ্রাসা পড়–য়া সাত বছর বয়সী শিশু তোফাজ্জল অপহরণ ও হত্যাকান্ডে জড়িত সন্দেহে শিশুটির আপন চাচা-ফুফুসহ ৭ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৯ জনকে আটক করা হলেও জিজ্ঞাসাবাদ শেষে দুইজনকে ছেড়ে দেয়া হয়েছে। সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম সিলেটের ডাককে জানিয়েছেন, হত্যাকান্ডের বিস্তারিত পুলিশ শিগগিরই জনসম্মুখে উপস্থাপন করবে।
তাহিরপুর উপজেলার চারাগাও থেকে নিখোঁজের ৪ দিন পর বস্তাবন্দী অবস্থায় তোফাজ্জল হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর লাশ শনিবার ভোররাত সোয়া ৫টার দিকে উদ্ধার করা হয়। নিহত তোফাজ্জল উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তগ্রাম বাঁশতলার জুবায়েল হোসেনের পুত্র ও বাঁশতলা দার”ল হেদায়েত মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।
স্বজনরা জানান, শিশু তোফাজ্জল হোসেন গত বুধবার বিকেলে নিজ গ্রাম থেকেই নিখোঁজ হয়। নিখোঁজের পর অপহরণ সন্দেহে পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। এরপর পুলিশ ওই শিশুর সন্ধান পেতে দেশের সব থানায় বার্তা ও ই-মেইল পাঠায়।
এদিকে, নিখোঁজের চারদিন পর গতকাল শনিবার ভোররাতে গ্রামের বাড়ি বাঁশতলার এক প্রতিবেশীর বাড়ির পেছনে গ্রামবাসী বস্তাবন্দী অবস্থায় শিশু তোফাজ্জলের লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। তবে পুলিশ ধারণা করছে, মামলা ও পূর্ব বিরোধের জের ধরে শিশু তোফাজ্জলকে অপহরণের পর হত্যা করা হয়েছে। টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. আবু মুসা জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের কালা মিয়া ও তার পুত্র সেজাউল কবিরকে আটক করেছে। শনিবার সন্ধ্যায় পুলিশ দাদা চাচা ফুফুসহ আরো সাত জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, আটক কালা মিয়ার ছেলে সেজাউল কবিরের সাথে নিহত শিশু তোফাজ্জলের ফুফু শিউলি বেগমের বিয়ে হয়। নিহতের পরিবারের লোকজনের অভিযোগ, বিয়ের পরে শিউলিকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়া হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে পূর্ব বিরোধ ও মামলা মোকদ্দমা চলা অবস্থায় গত বুধবার নিখোঁজ হয় শিশু তোফাজ্জল। এরপর তোফাজ্জলের পরিবারের অভিযোগের তীর কালা মিয়া ও তার ছেলে সেজাউলের দিকে। অভিযোগে বলা হয়, অপহরণের পর চিরকুট লিখে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করার পর মুক্তিপণ না দেয়ায় তোফাজ্জলকে হত্যা করা হয়।

⤵[শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি sylhetnews71live.com.'কে জানাতে ই-মেইল করুন- news.sylhetnews71@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব]
Copyright © Sylhetnews71live.com All rights reserved. | Developed By by Mediaitbd.com.
🔴Share
Facebook

Developed By Mediait