Sat. Jan 25th, 2020

Sylhetnews71live

Online News Paper

সিলেটে কালচারাল সেন্টার প্রতিষ্ঠার অনুমোদন মিলেছে

1 min read

চারুপাঠ চারুবিদ্যালয়ের যুগ পূর্তি অনুষ্ঠানের উদ্বোধনীতে মেয়র আরিফ

৭১ রিপোর্ট: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটে একটি কালচারাল সেন্টার প্রতিষ্ঠার অনুমোদন পাওয়া গেছে। সিলেটের সংস্কৃতি ও প্রাকৃতিক সৌন্দর্যকে ধরে রাখতে এবং একটি পর্যটক বান্ধব নগরী হিসেবে গড়ে তুলতে তিনি সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন বলেও জানান।

সিলেটের ছবি আঁকার সৃজনশীল প্রতিষ্ঠান চারুপাঠ চারুবিদ্যালয়ের এক যুগ পুর্তি উপলক্ষে চারদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শনিবার সকাল ১১টায় ৪ দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন মেয়র আরিফুল হক চৌধুরী। নগরীর পশ্চিম সুবিদ বাজারস্থ আনন্দনিকেতন স্কুলে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-সিলেট জেলা সংস্কৃতি কিষয়ক কর্মকর্তা অসিত বরণ দাশ গুপ্ত, আনন্দনিকেতন স্কুলের এমডি হ্যারল্ড রশিদ ও এডমিনিস্ট্রেটিভ হেড মিসেস ফাহমিদা নাহাস। এর আগে সকাল সাড়ে ৯টায় চারুপাঠ চারুবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরিফুল হক চৌধুরী আরো বলেন, শিশুদের মননশীলতা বৃদ্ধির লক্ষ্যে চারুপাঠ যেভাবে কাজ করে যাচ্ছে তা খুবই প্রশংসনীয়। তিনি এ চারুবিদ্যালয়কে একটি প্রাতিষ্ঠানিক রুপ দিতে সিলেট সিটি কর্পোরেশনকে থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। চারুপাঠ চারুবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও চেয়ারম্যান মার্জিয়া হোসাইন পপির সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা পরিচালক নন্দিতা দেব।

⤵[শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি sylhetnews71live.com.'কে জানাতে ই-মেইল করুন- news.sylhetnews71@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব]
Copyright © Sylhetnews71live.com All rights reserved. | Developed By by Mediaitbd.com.
🔴Share
Facebook

Developed By Mediait