Sat. Jan 25th, 2020

Sylhetnews71live

Online News Paper

প্রবাসী আব্দুল অদুদ চৌধুরীর ‘কাজল বরণ’ বইয়ের মোড়ক উন্মোচন

1 min read

নিউজ৭১ঃ প্রবাসী গীতিকবি ও দেশ থিয়েটার সিলেট এর উপদেষ্ঠা আব্দুল অদুদ চৌধুরীর প্রথম কাব্য গ্রন্থ ‘‘কাজল বরণ’’ বইয়ের মোড়ক উন্মোচন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । রোববার (৫ জানুয়ারি) কানাইঘাট মর্ডাণ একাডেমি গাছবাড়িতে দেশ থিয়েটারের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেটের জনপ্রিয় পরিচালক ও নাট্য অভিনেতা কামাল আহমেদ দূর্জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী। এসময় তিনি বলেন, জীবনকে সুন্দর ভাবে গঠন করতে বই পড়র কোনো বিকল্প নেই। পই পড়ার মাধ্যমে মানুষ নিজেকে সমৃদ্ধি করতে পারে। মেধাকে বিকশিত করতে হলে বই পড়া চর্চা অব্যাহত রাখতে হবে।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন কানাইঘাট সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক হাবিব আহমদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সংস্কৃতি ব্যাক্তিত্ব অরুণ কুমার সরকার। বিশেষ বক্তা ছিলেন নজরুল ইসলাম রানা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান মাওলানা ফজলে হক, গাছবাড়ি মডার্ন একাডেমীর প্রধান শিক্ষক মো. মাহবুবুল হক, কানাইঘাট উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, দুবাই প্রবাসী সমাজসেবী রায়হান হোসেন রায়হান, আজকের পত্রিকার সিলেট ব্যুরো প্রধান এমদাদুর রহমান চৌধুরী জিয়া, কণ্ঠশিল্পী আজমল শাহ।

যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন এম. সাহেদুল কারিম চৌধুরী, শিহাব আল মামুন, রবিন রানা, ফারিয়া আক্তার ও লিমন।

⤵[শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি sylhetnews71live.com.'কে জানাতে ই-মেইল করুন- news.sylhetnews71@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব]
Copyright © Sylhetnews71live.com All rights reserved. | Developed By by Mediaitbd.com.
🔴Share
Facebook

Developed By Mediait