Sun. Jan 26th, 2020

Sylhetnews71live

Online News Paper

৮ ম্যাচে ৭ হার এক জয় নিয়ে সিলেট থান্ডার

1 min read

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে এসে খানিকটা আক্ষেপই ঝরছিল সিলেট থান্ডারের কোচ হার্শেল গিবসের কণ্ঠে। ভালো কিছু করার আশায় শুরু করা বঙ্গবন্ধু বিপিএলে যে তাঁর দল ব্যর্থতার চোরাবালিতে ডুবে ছিল! ৮ ম্যাচে ৭ হারের বিপরীতে মাত্র এক জয় নিয়ে সিলেটে এসেছিল সিলেট থান্ডার।

দক্ষিণ আফ্রিকান গ্রেট হার্শেল গিবস সিলেটের তিনটি ম্যাচে উজ্জীবিত হয়ে খেলতে বলেছিলেন শিষ্যদের। বলেছিলেন, এসব ম্যাচে যে কারো নায়ক হওয়ার সুযোগ আছে, খেলোয়াড়রা যেন সেই সুযোগ কাজে লাগায়। কিন্তু গিবসের ‘নায়ক’ পাওয়া গেল না একটি ম্যাচেও!

সিলেটে টানা তিনটি ম্যাচেই হেরে হারের হ্যাটট্রিক করেছে সিলেট থান্ডার। শুধু কী তাই! এবারের বিপিএলে এগোরো ম্যাচের মধ্যে দশটিতেই হেরেছে তারা! বিপরীতে জয় মাত্র একটি। সর্বশেষ ছয়টি ম্যাচেই হারের বৃত্তে বন্দি সিলেট থান্ডার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএল শুরু হয় ২০১২ সালে। এবার হচ্ছে সপ্তম আসর। কোনো আসরেই এবারকার সিলেট থান্ডারের (১১ ম্যাচে ১০ হার) মতো ব্যর্থতায় হাপিত্যেশ করতে দেখা যায়নি কোনো ফ্র্যাঞ্চাইজিকে।

এবারের আসরে সিলেট থান্ডারের একমাত্র জয়টি আসে খুলনা টাইগার্সের বিপক্ষে। একমাত্র সেদিনই (২১ ডিসেম্বর) পারফরম্যান্সে নামের মর্যাদা (থান্ডার/বজ্রপাত) রাখে তারা। খুলনার বিপক্ষে করে ২৩২ রান। জবাবে খুলনা আটকে গিয়েছিল ১৫২ রানে।

এই জয়ের আগে-পরে শুধু ব্যর্থতাই জমা হয়েছে সিলেট থান্ডারের ঝুলিতে।

⤵[শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি sylhetnews71live.com.'কে জানাতে ই-মেইল করুন- news.sylhetnews71@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব]
Copyright © Sylhetnews71live.com All rights reserved. | Developed By by Mediaitbd.com.
🔴Share
Facebook

Developed By Mediait