Sun. Jan 26th, 2020

Sylhetnews71live

Online News Paper

ব্যাটিংয়ে সিলেট থান্ডার, তবু হলো না বড় স্কোর

1 min read

৭১ডেস্ক :: সিলেটে এসে আগের দুই ম্যাচে পরে ব্যাট করেছে সিলেট থান্ডার। কিন্তু জয়ের নাগাল তারা পায়নি। বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্বের শেষ ম্যাচে তাই টসে জিতে আগেই ব্যাটিংয়ে নামলো থান্ডার। কিন্তু পরম আকাক্সিক্ষত জয়ের দেখা পেতে স্কোরবোর্ডে যে রান দরকার, সেটা তাদের ব্যাটসম্যানরা করতে পারলেন কই!

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৬ উইকেটে ১৪৩ রান তুলেছে সিলেট থান্ডার।

বড় স্কোর গড়ে প্রতিপক্ষকে চাপে ফেলে জয় ছিনিয়ে আনা-এই মন্ত্রই আজ জপছিল সিলেট থান্ডার। কিন্তু বড় স্কোর গড়তে যে ডাকাবুকা ব্যাটিংয়ের প্রয়োজন, তার ছিটেফোটাও ইনিংসের শুরুর ১০ ওভারে দেখা গেল না।

৫ ওভারে সিলেট থান্ডারের রান ছিল ১ উইকেটে ২৭। ১০ ওভার শেষে ২ উইকেটে ৫৮। অর্থাৎ, রান রেট ওভারপ্রতি ৬ এরও কম! এর মধ্যে আউট হয়ে ফিরে যান আব্দুল মজিদ (১১ বলে ১৬) ও জনসন চার্লস (৭ বলে ৮)। ইনিংসের ১৩তম ওভারের দ্বিতীয় বলে বিদায় নেন দলনায়ক আন্দ্রে ফ্লেচার (৩৩ বলে ২৫)।

সিলেটের রানের চাকা ঘুরে ১৪তম ওভারে। রাজশাহীর অধিনায়ক শোয়েব মালিকের করা ওভার থেকে দুই ছয় আর এক চারে ১৯ রান নেন মোহাম্মদ মিঠুন। তবে এক ওভার পরেই রাদারফোর্ডের সাথে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে ফিরেন মিঠুন (৩৮ বলে ৪৭)। পরের ওভারে নিজের খেলা প্রথম বলেই বোল্ড হয়েই ফিরেন সোহাগ গাজী।

অলক কাপালির করা ওই ওভারের ৪র্থ ও ৫ম বলে ছক্কা হাঁকান রাদারফোর্ড। এর মধ্যে ৫ম বলে হতে পারতো ক্যাচ। কিন্তু লং অনে ফরহাদ রেজা ক্যাচ ছাড়েন; তার হাতে লেগে বল যায় সীমানার বাইরে। ফরহাদকে সরিয়ে সেখানে ফিল্ডিংয়ে যান শোয়েব মালিক। তার হাতেই শেষ বলে ক্যাচ দেন রাদারফোর্ড (১১ বলে ২৫)।

শেষ দিকে নাজমুল হোসেন মিলন ১১ বলে ১৩ রান করেন। দেলওয়ার হোসেন ৮ বলে করেন ২ রান! সিলেট করে ৬ উইকেটে ১৪৩।

রাজশাহীর মোহাম্মদ নেওয়াজ দুর্দান্ত বোলিংয়ে ৪ ওভারে মাত্র ১৫ রান দিলেও উইকেট পাননি। মোহাম্মদ ইরফান ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে নেন এক উইকেট। অলক কাপালি এক ওভারে ১৪ রান খরচায় ২টি, আবু জায়েদ রাহী ৪ ওভারে ২৯ রানে ১টি উইকেট নেন।

⤵[শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি sylhetnews71live.com.'কে জানাতে ই-মেইল করুন- news.sylhetnews71@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব]
Copyright © Sylhetnews71live.com All rights reserved. | Developed By by Mediaitbd.com.
🔴Share
Facebook

Developed By Mediait